সিলেটের পবিত্রতা রক্ষায় কার্যকর পদক্ষেপ নেয়া হবে

সময়ের ডাক:আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র.) সহ ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত পূন্যভুমি সিলেটের পবিত্রতা রক্ষা করে বিশ্বমানের নগরী গড়ে তুলতে আলেম উলামাদের সহযোগিতা চাই। আপনাদের পরামর্শ, দোয়া ও সহযোগিতা নিয়ে ৩০ জুলাই সিসিক নির্বাচনে টেবিল ঘড়ি মার্কার বিজয় নিশ্চিত করতে চাই। কার্যকর ও সময়োপযোগি পদক্ষেপ গ্রহণের মাধ্যমে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও মডেল নগরী গড়ে তোলার সুমহান লক্ষ্য নিয়েই আমার পথচলা। আপনাদের ¯েœহ ও ভালবাসা আমার পথ চলার পাথেয়।
তিনি রবিবার দিনভর নগরীর শীর্ষ দ্বীনি প্রতিষ্ঠান মাদ্রাসা সমুহের শীর্ষ স্থানীয় দায়িত্বশীল ও আলেম-উলামাদের সাথে পৃথক মতবিনিময় কালে উপরোক্ত কথা বলেন। তিনি নগরীর জামেয়া ক্বাসিমুল উলুম দরগাহ মাদরাসা, জামেয় ইসলামিয়া কাজির বাজার মাদ্রাসা ও সোবহানীঘাট দারুচ্ছুন্নাহ ডিওয়াউ কামিল মাদ্রাসা সহ নগরীর বিভিন্ন শীর্ষ স্থানীয় মাদ্রাসা প্রধানদের সাথে পৃথক স্বাক্ষাতে মিলিত হন এবং তাদের সাথে মতবিনিময় করেন।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- প্রখ্যাত আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল-মাদানী, মাওলানা আব্দুল মতীন চৌধুরী শাহবাগী, অধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান হুমায়দী, হাফেজ মাওলানা মিফতাহ উদ্দীন, অধ্যক্ষ মাওলানা জহুরুল হক, ড. মাওলানা সুলায়মান, মাওলানা খলীলুর রহমান, মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার, মাওলানা আসাদুর রহমান, ক্বারী মাওলানা আবু ইউসুফ, অধ্যক্ষ মাওলানা আবু সালেহ, মাওলানা রমযান আলী প্রমুখ।