খুনলা গাজী পুরের মত না হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত: গনসংযোগে আরিফ

সময়ের ডাক: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ধানের শীষের বিজয় সুনিশ্চিত। নগরবাসী আমার উন্নয়নের ধারাবাহিকত রক্ষায় ধানের শীষ প্রতীকেই ভোট দিবেন। তারা একটি সুন্দর ও পরিচ্ছন্ন সিলেট নগরীর প্রত্যাশা করেন। তিনি আর বলেন খুনলা গাজীপুরের মত না হলে সিলেটে ধানের শীষের বিজয় সুনিশ্চিত ।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৬ষ্ঠ দিনের প্রচারণায় গণসংযোগকালে একথাগুলো বলেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

রোববার সকাল ১১টার দিকে তিনি বন্দরবাজার এলাকার কোর্টপয়েন্ট থেকে গণসংযোগ শুরু করেন।

এরপর মধুবন সুপার মার্কেট, দূর্গাকুমার পাঠশালা, বন্দরবাজার, লালবাজার, ব্রহ্মময়ীবাজার, কামালগড়, ছড়ারপার ইত্যাদি এলাকায় গণসংযোগ করেন।

এ রিপোর্ট লেখার সময় (দুপুর সাড়ে ১২টা) পর্যন্ত তিনি কালিঘাট এলাকার বিভিন্ন অলিগলীতে প্রচারণা চালাচ্ছিলেন।

গণসংযোগকালে আরিফ পথচারী ও ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন। তিনি সবার দোয়া চাওয়ার পাশাপাশি আদর্শ নগরী গড়ে তুলতে নগরবাসীর সহযোগিতা কামনা করেছেন।

এ সময় তিনি ৩০ জুলাই নির্বাচনে ভয়ভীতি উপেক্ষা করে সবাইকে ভোটকেন্দ্রে যাওয়ার এবং নিজের প্রতীক ধানের শীষ মার্কায় ভোট দিয়ে সিলেট নগরবাসীর কল্যানে অবদান রাখার সুযোগ দেওয়ার আহ্বান জানান।

তার সাথে রয়েছেন বিএনপি নেতা অাব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অালী অাহমদ, সাবেক ছাত্রদল নেতা মাহবুব চৌধুরী, যুবদল নেতা সাদিকুর রহমান ছাদিকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।