কুয়ারপাড়ে মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর গণসংযোগ

 

নিজস্ব প্রতিবেদক :: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গণসংযোগ করেছেন। শুক্রবার সকালে নগরীর কুয়ারপাড় এলাকায় গণসংযোগ করেন। প্রচারণাকালে সাধারণ ভোটাররা স্বতঃস্ফুর্তভাবে জোট প্রাথীকে সমর্থন জানায়।

এসময় ২০ দলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।
নির্বাচনী প্রচার-প্রচারণায় আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাই। সুষ্ঠু নির্বাচন হলে বিজয় আমাদের সুনিশ্চিত। জনগণ আজ আমাদের পক্ষে রাস্তায় নেমে এসেছে।

জনগণকে পাশে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হতে পারলে সিলেট নগরীকে আধুনিক ও সকলের বাসযোগ্য একটি নগরী হিসেবে গড়ে তুলব। আরিফ বলেন, আমি আপনাদের সন্তান। আপনাদের কাছে দোয়া চাই। আপনাদের পাশে থাকতে চাই। আপনারাও আমার পাশে থাকুন।

তিনি আরো বলেন, আমি কথায় নয়, উন্নয়নে বিশ্বাসী বলেই সবার কাছে নিজের কথাগুলো বলতে ও অন্যদের কথা শুনতে এসেছি। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নগর উন্নয়নে রায়ের প্রতিফলন ঘটাতে চাই বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। কুয়ারপাড় এলাকার বিভিন্ন বাস-বাড়ি, কলোনিতে নির্বাচনী প্রচারের সময় আরিফুল হক চৌধুরী সাথে এসব এলাকার নেতাকর্মীরা ছাড়াও সর্বস্থরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

এদিকে আজ নগরীর কদমতলী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করবেন আরিফুল হক চৌধুরী। পরে কমদতলী এলাকায় গণসংযোগ করবেন মেয়র প্রার্থী আরিফ।