রেজমিন হত্যাকারিদের ফাঁসির দাবিতে ছাতকে মানববন্ধন

ছাতক প্রতিনিধি :: সিলেট এমসি কলেজের সাবেক মেধাবী ছাত্রী, ছাতকের জিয়াপুর গ্রামের মজম্মিল আলী কন্যা রেজমিন আক্তারের হত্যাকারী ঘাতক স্বামী সাফিউলের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে এলাকাবাসী, পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভেজ মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ফুজায়েল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন- সমাজসেবী তৈবুর রহমান, শফিক উদ্দিন, আলী আমজাদ আসকর, আব্দুল কাইয়ুম, কয়াছ মিয়া, সিলেটস্থ দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের সভাপতি ও মানবাধিকার ফাউন্ডেশন সিলেট’র সিনিয়র সহ-সভাপতি মোজাহিদ আলী, দক্ষিণ ছাতক উন্নয়ন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সায়েম আহমদ, এনামুল কবির, এম এ বারেক লয়লুছ, আজমল হোসেন সুপার, সুজন মিয়া, আহকাম উদ্দিন, সালেহ আহমদ, অলিউর রহমান আলেক, মুহাম্মদ শিরন ও হাবিব আহমদ।

এসময় স্থানীয় কয়েকশতাধিক লোকজনসহ বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, বিবাহের পর থেকে বিগত ছয় মাস ধরে মধ্যযুগীয় কায়দায় রেজমিন আক্তারকে নির্মম নির্যাতন করে আসছিল ঘাতক স্বামী সাফিউল আলম। এরপর গত ২৭ জুন সামিউল আলম রেজমিনকে সিলেটস্থ নিজ বাসায় বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

বক্তরা অভিলম্বে মেধাবী ছাত্রী রেজমিন আক্তারের হত্যাকারী ঘাতক স্বামী সাফিউলের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবী জানান।