প্রচ্ছদ > শীর্ষ সংবাদ >  সিলেটে বিশেষ অভিযান ৬ মাদকসেবীর কারাদণ্ড

 সিলেটে বিশেষ অভিযান ৬ মাদকসেবীর কারাদণ্ড

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক: :সিলেট মহানগরীর বিভিন্ন থানায় বিশেষ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে দণ্ড প্রদান করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (৩১ মে) রাত ১০ টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত র‌্যাব-৯ এর একটি দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও সিনিয়র এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমানের সমন্বয়ে দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট ও ক্বীন ব্রিজ এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট পরিচালনা করে।
অভিযানে অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে ৬ মাদকসেবীকে ২০ দিন থেকে ৬ মাস পর্যন্ত বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
দণ্ডপ্রাপ্ত আসামীরা হলো- দক্ষিণ সুরমার বড়ইকান্দি এলাকার কবির আহমেদের ছেলে জামান আহমেদ (৩২), কদমতলী বাস স্ট্যান্ড এলাকার আব্দুল মজিদের ছেলে মো. মনির (৪৫), দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া গ্রামের মৃত সামছু মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৬), মোগলাবাজার থানার ভগতিপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে মো. রিয়াদ (৩০), কুলাউড়া উপজেলার রবির বাজার গ্রামের চাঁদ ইমানির ছেলে মো. হোসেন (২৬) ও ধরমপাশা উপজেলার সাদিপুর গ্রামের মৃত মো. ইব্রাহিমের ছেলে আলী আহমেদ (৫৫)।
দণ্ডপ্রাপ্ত সবাইকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।