বিশ্বনাথে জুয়ার আস্তানায় অভিযান, ৪ জন কারাদন্ড

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ৪ জনকে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম ও পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার সিংগেরকাছ বাজার থেকে ওই ৪ জনকে আটক করে। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, তাসসহ জুয়ার বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভ‚মি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালতের এ অভিযানে ৩ জনকে ১৫ দিনের ও ১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
১৫ দিনের কারাদন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার মাঝগাঁও গ্রামের মৃত আবদুল করিম সাধুর পুত্র রুপন মিয়া (২৮), একই গ্রামের খোয়াজ আলীর পুত্র মুনসুর আলী (২৩), সিংরাওলী গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র রুবেল আহমদ (২০) এবং ১ মাসের কারাদন্ডপ্রাপ্ত হলেন পশ্চিমগাঁও গ্রামের জমির আলীর পুত্র তাজ উদ্দিন (২৫)।
৪ জুয়াড়ি আটকের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে আরোও ৭-৮ জন জুয়াড়ী পালিয়ে গেছে।
ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা বলেন, ৩ জনকে ১৫ দিনের ও ১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।