প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > গোয়াইনঘাট এসোসিয়েশন সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত

গোয়াইনঘাট এসোসিয়েশন সিলেটের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক :: গোয়াইনঘাট এসোসিয়েশন সিলেটের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।শুক্রবার সিলেট নগরীর এক অভিজাত হোটেলে সংগঠনের সভাপতি এড. মোহাম্মদ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক প্রফেসর এম.এ রহিমের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট এসোসিয়েশনের উপদেষ্টা মুহিবুর রহমান, ৬নং ফতেহপুর ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, ১নং রুস্তম ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, ৬নং দক্ষিণ রণিখাই ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান, গোয়াইনঘাট কলেজের অধ্যক্ষ ফজলুল হক, অধ্যক্ষ ফয়েজ আহমদ বাবর। এছাড়াও বক্তব্য রাখেন কামরুল আহমদ শেরয়ান, নিজাম উদ্দিন, শাহাব উদ্দিন, আবু সাঈদ, সিরাজুল কিবরিয়া, আব্দুছ ছামাদ, মুহিবুর রহমান রিপন, মোহাম্মদ আলী খোকন, এড. হাসান, এড. জামাল উদ্দিন, আব্দুল মান্নান, এড. সন্তোষ কান্তি ভট্টাচার্য, আহসান উল­াহ, সিরাজ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আনোয়ার হোসেন। দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন মৌলভী হাসমত উল­াহ।