প্রচ্ছদ > গণমাধ্যম > সিলেট বিশ্বনাথের সাংবাদিক সালাম জামিনে মুক্ত

সিলেট বিশ্বনাথের সাংবাদিক সালাম জামিনে মুক্ত

গণমাধ্যম সিলেট প্রতিক্ষণ

 

সময়ের ডাক :: ১৬ দিন কারাবরণের পর জামিনে মুক্তি পেয়েছেন ‘দৈনিক ইনকিলাব ও সিলেট বাণী’র বিশ্বনাথ প্রতিনিধি তরুণ সাংবাদিক আবদুস সালাম।মঙ্গলবার সিলেটের জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট প্রথম আদালতের বিচারক মোঃ নজরুল ইসলাম তার (সালাম) জামিন আবেদন মঞ্জুর করেন। সাংবাদিক আবদুস সালামের পক্ষে আইনজীবি ছিলেন অ্যাডভোকেট এ.এস.এম গফুর, অ্যাডভোকেট রেজাউল করিম ও অ্যাডভোকেট রায়হান আহমদ।

সাংবাদিক আবদুস সালামের মুক্তির পর বিশ্বনাথে আসলে তাকে ফুলের মালা দিয়ে অভিনন্দন জ্ঞাপন করেন বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্ল্যেখ, গত ১৩ মে রোববার বিশ্বনাথ বাজারস্থ ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাংবাদিক আবদুস সালামকে গ্রেপ্তার করে সিআইডি পুলিশ। এরপর ১৪ মে সোমবার তাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়। পরদিন সিআইডি পুলিশ ৩ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। মামলার বাদী সাংবাদিক সালামের চাচাতো ভাই ইমরান হোসেন বাবুল সিআইডি পুলিশকে ভুল তথ্য দিয়ে তাকে (সালাম) গ্রেপ্তার করিয়েছে। মামলার বাদী ইমরান হোসেন বাবুলের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন মানুষকে হয়রানীসহ ভয় দেখিয়ে টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে।