নগরীর ৪নং ওয়ার্ডে সংযোগ আছে, নেই পানির সরবরাহ

সময়ের ডাক:: সিলেট মহানগরীর ২৪নং ওয়ার্ডের গোলাপবাগ এলাকায় সাপ্লাই লাইনে পানির অভাবে এলাকাবাসী দীর্ঘদিন ধরে ভোগান্তির শিকার হচ্ছেন। এ বিষয়ে বুধবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেছেন এলাকাবাসী।

এতে এলাকাবাসী দাবি করেন, ২০১৬ সাল হতে সিলেট সিটি কর্পোরেশনের অনুমোদনে পূর্ব শিবগঞ্জের গোলাপবাগ এলাকার বাসাবাড়ীতে বিশুদ্ধ পানির জন্য সাপ্লাই পানির লাইন স্থাপন করা হয়। কিন্তু সংযোগকৃত সাপ্লাই পানির লাইনে এক ফোটা পানিও সরবরাহ করা হয়নি এখন পর্যন্ত।

পানির অভাবে এলাকাবাসী পাশর্^বর্তী এলাকার পানির কল ও সাপ্লাই লাইনের উপর ভরসা করছেন। অন্যদের বাসা-বাড়ি থেকে পানি সংগ্রহ করতে হয়। প্রচন্ড গরমে এলাকার বাসিন্দাগণ পানি সংকটে ভুগছেন।

এলাকাবাসীর দাবি, গোলাপবাগের স্কুল, কলেজ, মাদ্রাসা পড়–য়া ছাত্র/ছাত্রী, চাকুরীজীবি, ব্যবসায়ীসহ প্রবাসী পরিবার এই পানি সংকটে ভুগছেন। গোলাপবাগের নিকটবর্তী এলাকায় সাপ্লাই পানির লাইন থেকে পানি সরবরাহ চললেও গোলাপবাগের ৭২ নং বাসাসহ অন্যস্থানে সাপ্লাই পানির লাইন স্থাপন সত্তে¡ও দীর্ঘ বছরে সিটি কর্পোরেশন এক ফোটা পানিও সরবরাহ করেনি।

সে জন্য জরুরী ভিত্তিতে গোলাপবাগে স্থাপনকৃত সাপ্লাই পানির লাইনে পানি সরবরাহ করতে মেয়র বরাবর আবেদন জানানো হয়।

আবেদনকারীরা হলেন-এডভোকেট শামীম আহমদ, সাংবাদিক রুহুল ইসলাম মিঠু, ফরমান আলী, হেলাল উদ্দিন, এম.এ. মালেক, শিশু মিয়া, আকবর হোসেন, ডালিম রহমান, সাজ্জাদ আলী, সালমা বেগম, হাফিজুর রহমান, আজহার আহমদ, কালা মিয়া, নূর আহমদ, মাহবুবুল হক, আজাদ প্রমুখ।