প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বিশ্বনাথে দুপক্ষে আপোষ নিস্পত্তি

বিশ্বনাথে দুপক্ষে আপোষ নিস্পত্তি

সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক: বিশ্বনাথে স্থানীয় সমাজ হিতৈষী ও কমিউনিটি পুলিশিং সদস্যদের মধ্যস্থতায় দুপক্ষের মধ্যে বিরোধ নিস্পত্তি করে একটি আপোষনামা সম্পাদন করার খবর পাওয়া গেছে। আপোষনামায় স্বাক্ষর রয়েছে ১ম পক্ষ সিলেটের বিশ্বনাথ থানার রায়কেলী গ্রামের মৃত মফিজ আলীর পুত্র নানু মিয়া এবং ২য় পক্ষ একই গ্রামের মোঃ রমজান আলীর। স্থানীয় সমাজ হিতৈষী ও কমিউনিটি পুলিশিং সদস্যদের পক্ষে স্বাক্ষর রয়েছে লিয়াকত আলী, আব্দুল হামিদ, আমির আলী ও মোঃ রায়হান আহমদের।
সালিশনামায় উল্লেখ করা হয়, আমাদের মধ্যে লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে যে মনোমালিন্য সৃষ্টি হয় তাহা এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং কমিউনিটি পুলিশিং সদস্যদের সমন্বয়ে অভিযোগের বর্ণিত বিষয়টি আলোচনার মাধ্যমে নিস্পত্তি হওয়ায় আমি উক্ত বিচারে সন্তুষ্ট হইয়াছি।
সালিশনামাটি গত ১২ মে উভয়পক্ষ ও স্বাক্ষীগণ স্বাক্ষর করে বিশ্বনাথ থানায় জমা দেন এবং গ্রহণ করেন বিশ্বনাথ থানার এ এস আই মোঃ ফরিদুল ইসলাম বিপি-৮৯০৮১২৩৮৯৮। পাশাপাশি মামলাটি বিনা বিচারে নিস্পত্তির আবেদন জানানো হয়।
উল্লেখ্য সিলেটের বিশ্বনাথ থানার রায়কেলী গ্রামের মৃত মফিজ আলীর পুত্র নানু মিয়া গত ৮ মে একই গ্রামের মোঃ রমজান আলী ও তার পুত্র জুয়েল আহমদ জাকারিয়াকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় একটি অভিযোগপত্র দায়ের করেন।