প্রচ্ছদ > বিনোদন > ঈদে শাকিবের ১২ ছবি, থাকছেন শুভ-বাপ্পি-অনন্ত জলিলও

ঈদে শাকিবের ১২ ছবি, থাকছেন শুভ-বাপ্পি-অনন্ত জলিলও

বিনোদন

বিনোদন ডেস্ক:  শিরোনাম দেখে চমকে যাওয়াটা স্বাভাবিক। ঈদে ১২টি ছবি পাওয়া যাবে শাকিব খানের ? সেই কতোদিন হয়ে গেল অভিনয় থেকে দূরে সরে আছেন অনন্ত জলিল, তার ছবিও থাকছেন? আরিফন শুভ ও বাপ্পিও থাকছেন। সবই ঠিক আছে। তবে ছবিগুলো সিনেমা হলে নয়, দেখা যাবে এটিএনবাংলার ঈদ অনুষ্ঠান মালায়। ১০ দিনের ঈদ আয়োজনে মোট ২০টি সিনেমা প্রচার করবে চ্যানেলটি।

দশদিনব্যাপী ঈদ আয়োজনের প্রতিদিনই প্রচার হবে দুটি করে বাংলা ছায়াছবি। একটি প্রচার হবে সকাল ১০টা ৩০মিনিটে আর অন্যটি দুপুর ৩টা ১০মিনিটে। এই ২০টি ছবির মধ্যে ৩টি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারও হবে এটিএন বাংলার মাধ্যমে। ছবি তিনটি হলো দীপঙ্কর দীপন পরিচালিত, আরিফিন শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’, জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনাবন্ধু’ এবং সারোয়ার হোসেন পরিচালিত ‘খাস জমিন’।

 

চলচ্চিত্র তিনটি এটিএন বাংলায় প্রচার হবে যথাক্রমে ঈদের দ্বিতীয়, তৃতীয় এবং অষ্টমদিন, বেলা ৩টা ১০মিনিটে।

এছাড়া অন্য যে ১৭টি চলচ্চিত্র প্রচার হবে সেগুলো হলো ওয়াজেদ আলী সুমনের ‘সুইট হার্ট’, রাজু চৌধুরীর ‘প্রিয়া আমার জান’, এস এ হক অলিকের ‘আরো ভালো বাসবো তোমায়’, ইফতেখার চৌধুরীর ‘দেহরক্ষী’, বদিউল আল খোকনের ‘হিরো দ্য সুপারস্টার, মাই নেম ইজ খান ও নিস্পাপ মুন্না’, এফ আই মানিকের ‘জজ ব্যরিষ্টার পুলিশ কমিশনার’।

আরও প্রচার হবে শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালবাসা হয়না ও প্র্রেমে পড়েছি’, ওয়াকিল আহমেদ এর ‘কত স্বপ্ন কত আশা’, সাফি উদ্দিন সাফি’র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী, ওয়ার্ণিং ও ভালবাসা এক্সপ্রেস’, অনন্ত জলিলের ‘মোষ্ট ওয়েলকাম ২’, সাফি ইকবালের ‘প্রেম মানেনা বাধা’, এবং মোহাম্মদ হোসেন জেমী’র ‘কিং খান’।

২০টি ছবির মধ্যে ১২টি ছবিই শাকিব খানের। এছাড়া অন্য ছবিগুলোর প্রধান ভূমিকায় আছেন আরিফিন শুভ, বাপ্পি ও অনন্ত জলিল প্রমুখ।