প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > মোগলাবাজার থেকে চার ছিনতাইকারী আটক

মোগলাবাজার থেকে চার ছিনতাইকারী আটক

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক : সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানা এলাকা থেকে চার ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে তাদেরকে আটক করা হয়।পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর সিলেট নগরীর হুমায়ুন রশীদ চত্বর থেকে বাড়ি যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার নওয়াগাঁও গ্রামের প্রান্ত দাস (২৪)। ওই সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৫-৩৩৪৩) ফেঞ্চুগঞ্জ যাওয়ার কথা বলে প্রান্ত দাসকে গাড়িতে তুলে। কারে চালকসহ আরো চারজন ছিল। কিছুদূর যাওয়ার পর ছিনতাইকারীরা ছুরির দিয়ে হত্যার ভয় দেখিয়ে প্রান্ত দাসের কাছে থাকা একটি স্যামসাং মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে সিলেটের পারাইরচক পয়েন্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের অবহিত করেন প্রান্ত দাস। পরে পুলিশ অভিযান চালিয়ে মোগলাবাজার থানার সামনে থেকে প্রাইভেটকারসহ চার ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা হলেন মৌলভীবাজার জেলার রাজনগর থানার পাঁচগাঁওয়ের ইউসুফ মিয়ার ছেলে জুবায়ের আহমদ জুবেল (২১), আব্দুল মিয়ার ছেলে তারেক মিয়া (২০), নরেন্দ্র মালাকারের ছেলে গকুল মালাকার (২০) ও বজেন্দ্র মালাকারের ছেলে বিভাস মালাকার (২৩)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল ওয়াহাব জানান, আটককৃতদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রান্ত দাস বাদী হয়ে মামলা দায়ের করেছেন।