জকিগঞ্জ ও সিলেট থেকে ৪ মাদক ব্যবসায়ী আটক

সময়ের ডাক : সিলেটের জকিগঞ্জ ও নগরীর পাঠানটুলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে মদ ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় পাঠানটুলা এলাকা থেকে ৪৩ বোতল ও জকিগঞ্জ থেকে ২৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ জানায়, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে ১০ টার দিকে এএসপি নাহিদ হাসানের নেতৃতে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে নগরীর পাঠানটুলা এলাকা থেকে ৩ মাদক ব্যবসায়ীকে সিএনজিসহ আটক করে।আটককৃতরা হলো- কোম্পানীগঞ্জ উপজেলার মহেশখের চৌধুরী বাড়ি এলাকার মৃত আরজান আলীর ছেলে মো. সফিক মিয়া (৩৯), গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজোর গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে ইলিয়াছ (৩৪) ও জালালাবাদ থানাধীন শাহপুর গ্রামের মৃত অছির মিয়ার লালা মিয়া (২৮)।একই দিন এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এবং এএসপি মো. আফজাল হোসেনের সমন্বয়ে অভিযানে জকিগঞ্জ উপজেলার মাদার খাল এলাকা থেকে মো. বিল্লাল আহম্মেদ (৩৪) নামের একজনকে ইয়াবাসহ আটক করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটক ব্যাক্তি উপজেলার বালাউট গ্রামের আব্দুল রহমান বাচ্চুর ছেলে।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান বলেন- উভয় অভিযানে আটক ব্যাক্তিরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত। সিলেট জেলার বিভিন্ন এলাকায় তারা মাদক সেবীদের কাছে মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটক মাদক ব্যবসায়ীদেরকে নিকটস্থ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।