ছাতকে মাদকবিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ১২

 

ছাতক প্রতিনিধি :: ছাতকে মাদক বিক্রি, চোরাচালানসহ বিভিন্ন মামলায় ১২ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৪ দিনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।শুক্রবার ভোর রাতে জাউয়াবাজার সংলগ্ন পাইগাঁও পয়েন্ট থেকে ১৮ কার্টুন ভারতীয় নাসির বিড়িসহ ৪জনকে গ্রেফতার করে পুলিশ।গোপন সংবাদের ভিত্তিতে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নূর মোহাম্মদ অভিযান চালিয়ে ৩লাখ ৭৮ হাজার টাকা মুল্যের নাসির বিড়িসহ চোরাচালানী নাসির উদ্দিন (৪৪), বিরহাম উদ্দিন (৪০), জাহের মিয়া (৩৭) ও আইয়ূব আলী (২১)কে গ্রেফতার করা হয়।বৃহস্পতিবার বিকেলে থানা পুলিশের সাঁড়াশী অভিযানে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ শহরের বাগবাড়ী এলাকার মামুন মিয়ার স্ত্রী সালেহা বেগম (৫০), সম্রাট মিয়া ভাসমানের পুত্র আলী হোসেন (৩৮) ও মৃত আহবাব মিয়ার পুত্র আশরাফ আলী (২৪)কে গ্রেফতার করা হয়।মাদকের বিরুদ্ধে দেশব্যাপী অভিযানের অংশ হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার দুলন মিয়া, ছাতক থানার ওসি আতিকুর রহমানের নেতৃত্বে রেলওয়ে কলোনী এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।

এসময় ওসি (অপারেশন) কাজী গোলাম মোস্তফা ও এসআই শফিকুল ইসলাম অভিযানের সাথে ছিলেন। গত বুধবার ১কেজি গাঁজাসহ ৪বিক্রেতাকে গ্রেফতার করেন ছাতক থানার এএসআই শুভাশিষ।

গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শহরের বাগবাড়ী এলাকায় অভিযান চালিয়ে গাঁজা বিক্রেতা দিলোয়ার হোসেন (৩৫), জামাল মিয়া (৪৮), শামীম মিয়া (৩৬) ও শ্যামল সরকার (২৬) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কামাল মিয়াকে গ্রেফতার করা হয়। সে শহরের চরেরবন্দ গ্রামের আজমান আলীর পুত্র। গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার এসআই শাহীন নিজ বসতঘর থেকে তাকে গ্রেফতার করেন।