বাপ্পি-অপুর শ্বশুরবাড়িতে এলো নতুন অতিথি

বিনোদন ডেস্ক:দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটির নাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। আর সেই ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি হয়ে পর্দায় হাজির হচ্ছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ শ্বশুরবাড়ি জিন্দাবাদের সিক্যুয়েল। আগের পর্বটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন রিয়াজ ও শাবনূর। তাদের স্থলাভিষিক্ত হয়ে অভিনয় করছেন বাপ্পি ও অপু।

 

এছাড়াও প্রথমবারের মতো কোনো ছবিতে অভিনয় করছেন নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার ইভান সাহরিয়ার সোহাগ। তবে কী চরিত্রে অভিনয় করছেন, সেটি গোপন করেছেন তিনি। জানালেন চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পরই দর্শকরা এটা স্বচক্ষে দেখুক। তবে বিশেষ একটি চরিত্র। এটি চমক হিসেবেই রাখতে চাইছেনে বলেন জানালেন এ নৃত্যশিল্পী।

নাচের মানুষ আপনি অভিনয়ে কেন? জানতে চাইলে ইভান শাহরিয়ার সোহাগ বলেন, ছবিটির গল্প দারুণ। গল্পের প্রয়োজনেই একটি চরিত্রে আমি হাজির হচ্ছি। ক্যামেরার সামনে নাচ নিয়ে অনেক হাজির হয়েছি। এবার হচ্ছি বিশেষ একটা চরিত্রে চলচ্চিত্রের মতো আরও বড় পরিসরে। আশা করি ভালো কিছুই হবে।’

গত ১৩ মে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং হাউসে শুভ মহরতের মাধ্যমে শুরু হয় ছবিটির শুটিং। এরপর ২২ মে সোহরাওয়ার্দী উদ্যানে বাপ্পি ও অপু শুটিংয়ে অংশ নেন। ইভান শাহরিয়ারর সোহাগকে নিয়ে পরের দিন রাজধানীর নিকুঞ্জে অবস্থিত একটি স্টুডিওতে ছবিটির শুটিং দৃশ্য ধারণ করা হয়।

ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিডেট। পরিচালনার পাশাপাশি ছবিটির গল্পও লিখেছেন দেবাশীষ বিশ্বাস।