মুক্তিযোদ্ধা সন্তানের উপর হত্যা মামলা করায় বিক্ষোভ

 

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদের সাধারণ সম্পাদক গোলাম সরোওয়ার, গোলাম রেজওয়ান রাজিবকে একটি হত্যা মামলায় অন্তর্ভুক্ত করায় সোমবার বেলা ৩টায় গোয়াইনঘাট উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও গোয়াইনঘাট উপজেলা তৃনমূল ছাত্রলীগের উদ্দ্যোগে শহীদ মিনার চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনার চত্তরে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশ উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও সেচ্ছাসেবকলীগ নেতা এম মহিউদ্দিন মহি এবং ছাত্রলীগ নেতা সাফওয়ান আহমদের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আওয়ামী নেতা ফরিদ আহমদ শামীম, ফারুক আহমদ, সাহাব উদ্দিন, গোলাম কিবরিয়া রাসেল, আব্দুর রাজ্জাক, তাজ উদ্দিন, কামাল হোসেন মেম্বার, যুবলীগ নেতা ফয়সল আহমদ, নুরুল মুমিন জাহেদ, বেলাল আহমদ, কামাল হোসেন, মামুন পারভেজ, দেলওয়ার হোসেন লনী, মাসুক আহমদ, বশির, জাহাঙ্গীর, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা দেলওয়ার হোসেন, ছাত্রলীগ নেতা ইয়াহিয়া রহমান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড শাহীন আহমদ, তোফায়েল আহমদ, করিম আহমদ।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সহ-সভাপতি সদরুল ইসলাম, ইনশাদ হোসেন রাজীব, আবুল হোসেন, আনোয়ার হোসেন, আশফাকুল আলম সবুজ, ইমরান আহমদ, সাফওয়ান আহমদ, মাবুবুর রহমান সুমন, সাদ উদ্দিন, শামিম আহমদ, শাহীন আহমদ, শাহরিয়ার আহমদ,কলেজ ছাত্রলীগ আয়নুল হক,গোলাম আজাদ, জিয়া উর রহমান, নাজিম উদ্দিন, শাকিল আহমদ, দুলাল হোসেন প্রমূখ।

উল্লেখ্য, ফুটবল খেলাকে কেন্দ্র করে গত ১৫মে সন্ধ্যারাতে গোয়াইন গ্রামের ছয়ফুল ইসলামের পুত্র নূরুল ইসলাম(২৫) র্দুবৃত্তদের হাতে নিহত হন। পরবর্তীতে এ ঘটনায় নিহতের ভাই ফখরুল ইসলাম বাদী হয়ে এজহারে ৩২জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা (নং-১২১(৫)১৮) দায়ের করেন। মামলায় পবিত্র ওমরাহ হজ্ব পালনে থাকা গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, তারই ভাই গোলাম রেজওয়ান রাজিব এবং পুর্বজাফলং আওয়ামীলীগ’র ২নং ওয়ার্ড সভাপতি আতাউর রহমান আতাইকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় গোটা উপজেলায় চাঞ্চল্য ও ক্ষোভ দেখা দেয়।