প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ২

বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ২

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক :: জায়গা-জমির বিরোধের জের ধরে সিলেটের বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষের ২ জন আহত হয়েছেন। রোববার সকালে উপজেলার লামাকাজী ইউনিয়নের জাগিরআলা গ্রামের মৃত ছালিম উল্লাহর পুত্র আজির উদ্দিন গং ও মৃত মজমিল আলীর পুত্র সিরাজ আলী গংদের মধ্যে ঘটনাটি ঘটে।

এতে গুরুতর আহত হয়ে আজির উদ্দিনের পুত্র হাফিজুর রহমান (২৫) ও প্রতিপক্ষের সিরাজ আলী (৫৫) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। প্রতিপক্ষ সিরাজ আলী গংদের বিরুদ্ধে বসতঘরে হামলা-লুটপাঠের অভিযোগ করেছেন আজির উদ্দিন।

জানা গেছে, দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে ‘সিরাজ আলী ও তার প্রতিবেশী মৃত জমির উল্লাহর পুত্র আপ্তর আলী গংদের সাথে বিরোধ চলে আসছে আজির উদ্দিন গংদের। এর জের ধরে উভয় পক্ষ একাধিক পাল্টাপাল্টি মামলাও দায়ের করে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে আজির উদ্দিন ও তার পুত্রদের সাথে নিয়ে গ্রামের পার্শ্ববর্তি হাওরে চাষাবাদ করতে যান। এসময় জমির আইল কাটা নিয়ে সিরাজ আলী গংদের সাথে তদের (আজির উদ্দিনের গং) কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে আজির উদ্দিনের পুত্র হাফিজুর রহমান ও প্রতিপক্ষের সিরাজ আলী গুরুতর আহত হন।

সংঘর্ষের খবর পেয়ে থানা ঘটনাস্থল পরিদর্শন করেছে বিশ্বনাথ পুলিশ।