কমলগঞ্জেগাঁজা ও চোলাই মদসহ দুইজন আটক

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে থানা পুলিশ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পৃথক অভিযানে গাঁজা ও চোলাই মদসহ দুইজনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। সোমবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

জানা যায়, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলামের নেতৃত্বে উপ-পরিদর্শক চম্পক দামসহ পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে পৌরসভা এলাকার ভানুগাছ বাজারস্থ আফতাব মাকের্টের ভিতরে ইসলামিক পয়েন্ট নামক থান কাপড়ের দোকানের সামনের গলি থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ জালাল মিয়া (৪২) নামে একজনকে আটক করেন। সে কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ধলাইর পাড় গ্রামের ইলিয়াছ মিয়ার ছেলে।

তার বিরুদ্ধে কমলগঞ্জ থানায় ২টি মাদক, ২টি বিশেষ ক্ষমতা ও ১টি জুয়ার মামলা রয়েছে বলে পুলিশ জানায়। এ ঘটনায় কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক চম্পক দাম বাদী হয়ে কমলগঞ্জ থানায় একটি মামলা করেন। (মামলা নং-১০, তাং১৪/০৫/১৮খ্রি., ধারা-১৯৯০ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর ৯ (ক)।

অপরদিকে মৌলভীবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে কমলগঞ্জ উপজেলার দেওড়াছড়া চা বাগানের বেমারী টিলা এলাকা থেকে মৃত বিষ্ণু মুন্ডার ছেলে রুইতন মুন্ডা (৩৩) কে আটক করে কমলগঞ্জ থানায় সৌপর্দ্দ করা হয়। এর তার কাছ থেকে ৮টি প্লাস্টিক ড্রামে চোলাইমদ তৈরীর উপকরন ওয়াশ প্রতিটিতে ৫০ লিটার করে ৪০০ লিটার, ১টি প্লাস্টিক জারে এ্যালকোহলযুক্ত চোলাইমদ ৫ লিটার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতের বাজারমূল্য আনুমানিক ৮১ হাজার ৫০০ টাকা। আটক দুই আসামীকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুই আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।