মৌলভীবাজারে ৪ ছাত্রদল নেতার কারামুক্তি

মৌলভীবাজার প্রতিনিধি :: প্রায় অর্ধ-মাস জেল খেটে জামিনে মুক্ত হলেন কেন্দ্রিয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের আহবায়ক জাকির হোসেন উজ্জ্বলসহ ৪ ছাত্রদল নেতা।

জামিনপ্রাপ্ত বাকিরা হলেন, মৌলভীবাজার জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জিএম মুক্তাদির রাজু, যুগ্ম আহবায়ক সারোয়ার মজুমদার ইমন, জেলা ছাত্রদলের সিনিয়র নেতা হাফেজ আহমেদ মাহফুজ।

সোমবার (৭ মে) আদালতে তাদের পক্ষের আইনজীবি আদালতে জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করে।

এর আগে গত ২৩ এপ্রিল মৌলভীবাজার মডেল থানায় দায়েরকৃত একটি পুলিশ অ্যাসল্ট মামলায় ৩ ছাত্রনেতা এবং পরেরদিন (২৪ এপ্রিল) একই মামলায় হাফেজ আহমেদ মাহফুজ আত্মসমর্পণ করে জামিন চাইতে গেলে তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

প্রসঙ্গত, গত ৫ ফেব্রয়ারি খালেদা জিয়ার সিলেট আগমন উপলক্ষে মৌলভীবাজারের শেরপুরে ব্যাপক শোডাউনের চেষ্টা করে মৌলভীবাজার বিএনপি। ওইসময় পুলিশি বাধায় শেরপুরে দাঁড়াতে পারেনি তারা। একপর্যায়ে খালেদা জিয়ার গাড়ি বহর শেরপুর পৌঁছালে ঝটিকা মিছিল করে বিএনপি নেতাকর্মীরা। এতে পুলিশ ধাওয়া দিলে উত্তেজিত হয়ে পড়ে বিএনপি কর্মীরা। এ ঘটনায় পুলিশের উপর হামলার অভিযোগে ৪০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪০-৪৫ জনকে আসামি করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন